মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা
ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক অগ্নিশিখা পত্রিকা এবং  অনলাইন ও ডিজিটাল মাল্টিমিডিয়া  এর জন্য সম্পূর্ণ  নতুনভাবে সারাদেশ থেকে জেলা, উপজেলা,বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও সরকারি কলেজ,পলিটেকনিকে একযোগে সংবাদকর্মী আবশ্যক বিস্তারিত জানতে ০১৮১৬৩৯৩২২৩

৪ শিক্ষার্থী কে শিক্ষা সামগ্রী বিতরণ

ওসমানীনগর বালাগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের ওসমানীনগরে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সহযোগিতায়, দাশস্ব ও মানব পাচার ও বাল্য বিবাহ রোধে এফ এস টি আই পি” প্রকল্পের আওতায় উপজেলার হত দরিদ্র পরিবারের ৪ জন মেয়ে শিক্ষার্থীর মধ্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সাদীপুর ইউনিয়ন পরিষদ হল রুমে আয়োজিত সভায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান সামসুল ইসলাম শামীমের সভাপতিত্বে। ইউপি প্রশাসনিক কর্মকতা মারুতি নন্দন দাম এর পরিচালনায় মূল বক্তব্য উপস্থাপন করেন প্রকল্পের সিলেট এর সহকারী কডিনেটর মোহাম্মদ ইউনুছ আলী। আলোচনায় অংশ গ্রহন করেন ইউপি সদস্য বখতিয়ার হোসেন, অবিন্দ সুত্রধর, এনাম উদ্দিন, রেখা রানী সুত্রধর, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার ওসমানীনগর উপজেলা কমিটির সভাপতি, সাংবাদিক শাহাব উদ্দিন শাহিন, সমাজ সেবক নাহিদ চৌধুরী, উদ্যোগতা সালেহ আহমদ,বাবলী রানী, হিসাব ও কম্পিউটার সহকারী লিমা দাশ, শিক্ষক মতিউর রহমান প্রমূখ। এসময় সাদীপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রী ঈশিতা, সামিয়া, বেগম ফজিলাতুননেচ্ছা মাদরাসার ৭ম শ্রেনীর ছাত্রী সাদিয়া আক্তার, সুমাইয়া বেগম তারিন। তাদের হাতে ব্যাগ, জ্যামিতিবক্স, ক্যালকোলেটার, স্কেল, একাধিক খাতা, কলম, কাঠ পিনসিল, কাটার, রাবার, ইত্যাদি প্রদান করা হয়। “এফ এস টি আই পি” প্রকল্পের আওতায় ওসমানীনগর উপজেলার সাদীপুর, তাজপুর, গোয়ালা বাজার, উছমানপুর ইউনিয়নে মানব পাচার, বাল্য বিবাহ রোধ ও নারী নির্যাতন প্রতিরোধ নানা কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2022 thedailyagnishikha.com
Design & Developed BY Hostitbd.Com